Terms & Conditions

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ কপিরাইট অফিস কর্তৃক রেজিস্ট্রেশন নাম্বারঃ ১৫০৬৮-COPR লাইসেন্স দিয়েছে Color Khela অ্যাপকে, যাহা নিবন্ধিত হয়েছে House No. 190, Block D, Rd No 13A, Banani, Dhaka 1213 ("লাইসেন্সদাতা"), শুধুমাত্র এই লাইসেন্স চুক্তির শর্তাবলীর অধীনে ব্যবহারের জন্য।

Google-এর সফ্টওয়্যার ডিস্ট্রিবিউশন প্ল্যাটফর্ম ("Play Store") থেকে লাইসেন্সকৃত অ্যাপ্লিকেশন ডাউনলোড করে এবং এর যেকোনো আপডেট (এই লাইসেন্স চুক্তির দ্বারা অনুমোদিত), আপনি ইঙ্গিত দিচ্ছেন যে আপনি এই লাইসেন্স চুক্তির সমস্ত শর্তাবলী দ্বারা আবদ্ধ হতে সম্মত হন, এবং আপনি এই লাইসেন্স চুক্তি স্বীকার করেন। এই লাইসেন্স চুক্তিতে প্লে স্টোরকে "পরিষেবা" হিসাবে উল্লেখ করা হয়েছে।

এই লাইসেন্স চুক্তির পক্ষগুলি স্বীকার করে যে পরিষেবাগুলি এই লাইসেন্স চুক্তির একটি পক্ষ নয় এবং লাইসেন্সকৃত আবেদন সংক্রান্ত কোনও বিধান বা বাধ্যবাধকতা দ্বারা আবদ্ধ নয়, যেমন ওয়ারেন্টি, দায়, রক্ষণাবেক্ষণ এবং সমর্থন। Color Khela পরিষেবা নয়, শুধুমাত্র লাইসেন্সকৃত আবেদন এবং এর বিষয়বস্তুর জন্য দায়ী।

এই লাইসেন্স চুক্তিটি লাইসেন্সকৃত অ্যাপ্লিকেশনের ব্যবহারের নিয়ম নাও দিতে পারে যা সর্বশেষ Google Play পরিষেবার শর্তাবলীর ("ব্যবহারের নিয়ম") সাথে সাংঘর্ষিক। Color Khela অ্যাপ স্বীকার করেছে যে এটি ব্যবহারের নিয়মগুলি পর্যালোচনা করার সুযোগ পেয়েছিল এবং এই লাইসেন্স চুক্তিটি তাদের সাথে সাংঘর্ষিক নয়।

Color Khela অ্যাপ যখন পরিষেবাগুলির মাধ্যমে কেনা বা ডাউনলোড করা হয়, শুধুমাত্র এই লাইসেন্স চুক্তির শর্তাবলীর অধীনে ব্যবহারের জন্য আপনাকে লাইসেন্স দেওয়া হয়। লাইসেন্সদাতা সমস্ত অধিকার সংরক্ষণ করে যা আপনাকে স্পষ্টভাবে দেওয়া হয়নি। Color Khela অ্যাপ এমন ডিভাইসগুলিতে ব্যবহার করা হবে যেগুলি Google-এর অপারেটিং সিস্টেম ("Android") দিয়ে কাজ করে ৷


১. আবেদনঃ

Color Khela অ্যাপ ("লাইসেন্সযুক্ত অ্যাপ্লিকেশন") বিভিন্ন তথ্য পরিষেবার জন্য তৈরি করা সফ্টওয়্যারের একটি অংশ — এবং অ্যান্ড্রয়েড মোবাইল ডিভাইসের ("ডিভাইস") জন্য কাস্টমাইজ করা হয়েছে ৷


২. রক্ষণাবেক্ষণ এবং সমর্থনঃ

  • এই লাইসেন্সকৃত আবেদনের জন্য যেকোন রক্ষণাবেক্ষণ এবং সহায়তা পরিষেবা প্রদানের জন্য লাইসেন্সদাতা সম্পূর্ণরূপে দায়ী ৷ আপনি এই লাইসেন্সকৃত অ্যাপ্লিকেশনটির জন্য প্লে স্টোর ওভারভিউতে তালিকাভুক্ত ইমেল ঠিকানায় লাইসেন্সকারীর কাছে পৌঁছাতে পারেন।
  • Color Khela অ্যাপ এবং শেষ-ব্যবহারকারী স্বীকার করে যে লাইসেন্সকৃত আবেদনের ক্ষেত্রে পরিষেবাগুলির কোনও রক্ষণাবেক্ষণ এবং সহায়তা পরিষেবা প্রদানের কোনও বাধ্যবাধকতা নেই৷


৩. ডেটা ব্যবহারঃ

আপনি স্বীকার করেন যে লাইসেন্সদাতা আপনার ডাউনলোড করা লাইসেন্সকৃত অ্যাপ্লিকেশন সামগ্রী এবং আপনার ব্যক্তিগত তথ্য অ্যাক্সেস করতে এবং সামঞ্জস্য করতে সক্ষম হবেন এবং লাইসেন্সদাতার এই ধরনের উপাদান এবং তথ্যের ব্যবহার লাইসেন্সদাতা এবং লাইসেন্সধারীর গোপনীয়তা নীতির সাথে আপনার আইনি চুক্তির সাপেক্ষে: http://www.colorkhela.com/2023/09/Privacy-Policy.html

আপনি স্বীকার করেন যে লাইসেন্সদাতা পর্যায়ক্রমে আপনার ডিভাইস, সিস্টেম এবং অ্যাপ্লিকেশন সফ্টওয়্যার এবং পেরিফেরাল সম্পর্কে প্রযুক্তিগত ডেটা এবং সম্পর্কিত তথ্য সংগ্রহ এবং ব্যবহার করতে পারে, পণ্য সমর্থন অফার করতে, সফ্টওয়্যার আপডেটের সুবিধা দিতে এবং আপনাকে অন্যান্য পরিষেবা প্রদানের উদ্দেশ্যে (যদি থাকে) লাইসেন্সকৃত আবেদনের সাথে সম্পর্কিত। লাইসেন্সদাতা তার সেবা উন্নত করতে বা আপনাকে পরিষেবা বা প্রযুক্তি প্রদান করতে এই তথ্য ব্যবহার করতে পারে, যতক্ষণ না এটি এমন একটি ফর্মে থাকে যা আপনাকে ব্যক্তিগতভাবে সনাক্ত করে না।


৪. ব্যবহারকারীর দ্বারা উৎপন্ন অবদানঃ

লাইসেন্সপ্রাপ্ত অ্যাপ্লিকেশনটি আপনাকে ব্লগ, বার্তা বোর্ড, অনলাইন ফোরাম এবং অন্যান্য কার্যকারিতাগুলিতে চ্যাট করতে, অবদান রাখতে বা অংশগ্রহণ করতে আমন্ত্রণ জানাতে পারে এবং আপনাকে তৈরি, জমা, পোস্ট, প্রদর্শন, প্রেরণ, সম্পাদন, প্রকাশ, বিতরণ করার সুযোগ দিতে পারে। , অথবা আমাদের কাছে বা লাইসেন্সকৃত অ্যাপ্লিকেশনে বিষয়বস্তু এবং উপকরণ সম্প্রচার করুন, যার মধ্যে পাঠ্য, লেখা, ভিডিও, অডিও, ফটোগ্রাফ, গ্রাফিক্স, মন্তব্য, পরামর্শ, বা ব্যক্তিগত তথ্য বা অন্যান্য উপাদান (সম্মিলিতভাবে, "অবদান") সহ কিন্তু সীমাবদ্ধ নয়। অবদানগুলি লাইসেন্সকৃত অ্যাপ্লিকেশনের অন্যান্য ব্যবহারকারীদের দ্বারা এবং তৃতীয় পক্ষের ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশনগুলির মাধ্যমে দেখা যেতে পারে ৷ যেমন, আপনার প্রেরণ করা যেকোন অবদানকে অ-গোপনীয় এবং অ-মালিকানা হিসাবে বিবেচিত হতে পারে। আপনি যখন কোনো অবদান তৈরি করেন বা উপলব্ধ করেন, তখন আপনি এর দ্বারা প্রতিনিধিত্ব করেন এবং নিশ্চিত করেন যে:

  • সৃষ্টি, বিতরণ, ট্রান্সমিশন, পাবলিক ডিসপ্লে, বা পারফরম্যান্স, এবং আপনার অবদানগুলির অ্যাক্সেস, ডাউনলোড বা অনুলিপি মালিকানা অধিকার লঙ্ঘন করে না এবং লঙ্ঘন করবে না, যার মধ্যে কপিরাইট, পেটেন্ট, ট্রেডমার্ক, ট্রেড সিক্রেট অন্তর্ভুক্ত কিন্তু সীমাবদ্ধ নয় , বা কোনো তৃতীয় পক্ষের নৈতিক অধিকার।
  • আপনি স্রষ্টা এবং মালিক বা প্রয়োজনীয় লাইসেন্স, অধিকার, সম্মতি, রিলিজ, এবং আমাদের, লাইসেন্সকৃত অ্যাপ্লিকেশন, এবং লাইসেন্সকৃত অ্যাপ্লিকেশনের অন্যান্য ব্যবহারকারীদের ব্যবহার করার এবং অনুমোদন করার জন্য প্রয়োজনীয় লাইসেন্স, অধিকার, সম্মতি এবং অনুমতি আছে লাইসেন্সকৃত আবেদন এবং এই লাইসেন্স চুক্তি।
  • আপনার অবদানগুলিতে প্রতিটি শনাক্তকরণযোগ্য ব্যক্তির নাম বা অনুরূপ ব্যবহার করার জন্য আপনার লিখিত সম্মতি, প্রকাশ এবং/অথবা অনুমতি রয়েছে বা এই জাতীয় প্রতিটি শনাক্তযোগ্য ব্যক্তিকে আপনার অবদানগুলিকে যে কোনো উপায়ে অন্তর্ভুক্ত করা এবং ব্যবহার করতে সক্ষম করার জন্য লাইসেন্সকৃত আবেদন এবং এই লাইসেন্স চুক্তি দ্বারা।
  • আপনার অবদানগুলি মিথ্যা, ভুল বা বিভ্রান্তিকর নয়৷

পূর্বোল্লিখিত লঙ্ঘন করে লাইসেন্সকৃত আবেদনের যেকোন ব্যবহার এই লাইসেন্স চুক্তি লঙ্ঘন করে এবং এর ফলে, অন্যান্য বিষয়ের মধ্যে, লাইসেন্সকৃত অ্যাপ্লিকেশন ব্যবহারের জন্য আপনার অধিকার বাতিল বা স্থগিত হতে পারে।

৬. ওয়ারেন্টিঃ

  1. লাইসেন্সদাতা ওয়ারেন্টি দেয় যে লাইসেন্সকৃত অ্যাপ্লিকেশনটি আপনার ডাউনলোডের সময় স্পাইওয়্যার, ট্রোজান হর্স, ভাইরাস, বা অন্য কোনো ম্যালওয়্যার থেকে মুক্ত। লাইসেন্সদাতা ওয়ারেন্টি দেয় যে লাইসেন্সকৃত অ্যাপ্লিকেশনটি ব্যবহারকারীর ডকুমেন্টেশনে বর্ণিত হিসাবে কাজ করে।
  2.  লাইসেন্সকৃত অ্যাপ্লিকেশনের জন্য কোন ওয়ারেন্টি প্রদান করা হয় না যা ডিভাইসে সম্পাদনযোগ্য নয়, যা অননুমোদিত ভাবে সংশোধন করা হয়েছে, অনুপযুক্ত ভাবে বা অপরাধ মূলক ভাবে পরিচালনা করা হয়েছে, অনুপযুক্ত হার্ডওয়্যার বা সফ্টওয়্যারের সাথে সংযুক্ত বা ইনস্টল করা হয়েছে, অনুপযুক্ত আনুষাঙ্গিকগুলির সাথে ব্যবহার করা হয়েছে, আপনার নিজের দ্বারা বা তৃতীয় পক্ষের দ্বারা নির্বিশেষে , অথবা যদি এখানে Color Khela অ্যাপ এর প্রভাবের বাইরে অন্য কোনো কারণ থাকে যা লাইসেন্সকৃত আবেদনের কার্যকারিতাকে প্রভাবিত করে।
  3. আপনাকে লাইসেন্সকৃত অ্যাপ্লিকেশনটি ইনস্টল করার সাথে সাথে পরিদর্শন করতে হবে এবং যোগাযোগের তথ্যে প্রদত্ত ইমেলের মাধ্যমে দেরি না করে আবিষ্কৃত সমস্যাগুলির বিষয়ে Color Khela অ্যাপ-কে অবহিত করতে হবে। ত্রুটির প্রতিবেদনটি বিবেচনায় নেওয়া হবে এবং আরও তদন্ত করা হবে যদি এটি আবিষ্কারের __________ দিনের মধ্যে ইমেল করা হয়।
  4. যদি আমরা নিশ্চিত করি যে লাইসেন্সকৃত আবেদনটি ত্রুটিপূর্ণ, Color Khela অ্যাপ ত্রুটি সমাধান বা বিকল্প বিতরণের মাধ্যমে পরিস্থিতির প্রতিকার করার জন্য একটি পছন্দ সংরক্ষণ করে। 

৭. পণ্যের দাবিঃ

Color Khela অ্যাপ এবং শেষ-ব্যবহারকারী স্বীকার করে যে Color Khela অ্যাপ, এবং পরিষেবাগুলি নয়, লাইসেন্সপ্রাপ্ত অ্যাপ্লিকেশন বা শেষ-ব্যবহারকারীর অধিকার এবং/অথবা সেই লাইসেন্সযুক্ত অ্যাপ্লিকেশনটির ব্যবহার সম্পর্কিত কোনো তৃতীয় পক্ষের দাবির সমাধানের জন্য দায়ী, সহ, কিন্তু সীমাবদ্ধ নয়:

  • পণ্যের দায় দাবি;
  • লাইসেন্সকৃত আবেদন কোনো প্রযোজ্য আইনি বা নিয়ন্ত্রক প্রয়োজনীয়তা মেনে চলতে ব্যর্থ হয়েছে এমন কোনো দাবি; এবং
  • ভোক্তা সুরক্ষা, গোপনীয়তা বা অনুরূপ আইনের অধীনে উদ্ভূত দাবি।

৮. আইনি সম্মতিঃ

আপনি প্রতিনিধিত্ব করেন এবং ওয়ারেন্টি দেন যে আপনি এমন একটি দেশে অবস্থিত নন যেটি মার্কিন সরকারের নিষেধাজ্ঞার অধীন, বা যেটিকে মার্কিন সরকার "সন্ত্রাসবাদী সমর্থনকারী" দেশ হিসাবে মনোনীত করেছে; এবং আপনি নিষিদ্ধ বা সীমাবদ্ধ দলগুলির কোনো মার্কিন সরকারের তালিকায় তালিকাভুক্ত নন।


৯. যোগাযোগের তথ্যঃ

লাইসেন্সকৃত আবেদন সংক্রান্ত সাধারণ অনুসন্ধান, অভিযোগ, প্রশ্ন বা দাবির জন্য, অনুগ্রহ করে যোগাযোগ করুন:
Color Khela, House No. 190, Block D, Rd No 13A, Banani, Dhaka 1213, Bangladesh

ইমেইলঃ colorprediction.bd@gmail.com


১০. সমাপ্তিঃ

Color Khela অ্যাপ বা আপনার দ্বারা বন্ধ না হওয়া পর্যন্ত লাইসেন্সটি বৈধ। আপনি যদি এই লাইসেন্সের কোনো শর্ত(গুলি) মেনে চলতে ব্যর্থ হন তবে এই লাইসেন্সের অধীনে আপনার অধিকারগুলি স্বয়ংক্রিয়ভাবে এবং Color Khela অ্যাপ থেকে বিজ্ঞপ্তি ছাড়াই শেষ হয়ে যাবে। লাইসেন্সের সমাপ্তির পরে, আপনি লাইসেন্সকৃত অ্যাপ্লিকেশনের সমস্ত ব্যবহার বন্ধ করবেন এবং লাইসেন্সকৃত অ্যাপ্লিকেশনটির সম্পূর্ণ বা আংশিক সমস্ত অনুলিপি ধ্বংস করবেন।
      

১১. চুক্তির তৃতীয় পক্ষের শর্তাবলী এবং সুবিধাভোগীঃ

Color Khela অ্যাপ প্রতিনিধিত্ব করে এবং পরোয়ানা দেয় যে লাইসেন্সকৃত অ্যাপ্লিকেশন ব্যবহার করার সময় Color Khela অ্যাপ প্রযোজ্য তৃতীয় পক্ষের চুক্তির শর্তাবলী মেনে চলবে।

"ডেভেলপারের শেষ-ব্যবহারকারী লাইসেন্স চুক্তির ন্যূনতম শর্তাবলীর জন্য নির্দেশাবলী" এর ধারা 9 অনুসারে, Google-এর সহযোগী সংস্থাগুলি এই শেষ ব্যবহারকারী লাইসেন্স চুক্তির তৃতীয়-পক্ষের সুবিধাভোগী হবে এবং — এই লাইসেন্স চুক্তির শর্তাবলী এবং শর্তাবলী আপনার সম্মতির উপর, তৃতীয় পক্ষের সুবিধাভোগী হিসাবে আপনার বিরুদ্ধে এই শেষ ব্যবহারকারী লাইসেন্স চুক্তিটি কার্যকর করার অধিকার Google-এর কাছে থাকবে (এবং অধিকারটি গ্রহণ করেছে বলে মনে করা হবে)৷


১২. বৌদ্ধিক সম্পত্তির অধিকারঃ

Color Khela অ্যাপ এবং শেষ-ব্যবহারকারী স্বীকার করে যে, কোনো তৃতীয় পক্ষের দাবির ক্ষেত্রে যে লাইসেন্সকৃত অ্যাপ্লিকেশন বা শেষ-ব্যবহারকারীর সেই লাইসেন্সকৃত অ্যাপ্লিকেশনটির দখল ও ব্যবহার তৃতীয় পক্ষের মেধা সম্পত্তি অধিকার লঙ্ঘন করে, Color Khela, এবং পরিষেবাগুলির নয়, তদন্ত, প্রতিরক্ষা, নিষ্পত্তি, এবং নিষ্কাশন বা এই জাতীয় যেকোন মেধা সম্পত্তি লঙ্ঘন দাবির জন্য সম্পূর্ণরূপে দায়ী থাকবে।


১৩. বিবিধঃ

  • যদি এই চুক্তির শর্তাবলীর যেকোনও হওয়া উচিত বা অবৈধ হয়ে গেছে, বাকি বিধানগুলির বৈধতা প্রভাবিত হবে না। অবৈধ পদগুলিকে এমনভাবে প্রণয়ন করা বৈধ পদ দ্বারা প্রতিস্থাপিত হবে যা প্রাথমিক উদ্দেশ্য অর্জন করবে।
  • সমান্তরাল চুক্তি, পরিবর্তন এবং সংশোধন শুধুমাত্র যদি লিখিতভাবে দেওয়া হয় তবেই বৈধ। পূর্ববর্তী ধারা শুধুমাত্র লিখিতভাবে পরিত্যাগ করা যেতে পারে।

Popular posts from this blog

Privacy Policy